শিরোনাম
Home / জেলার খবর / মুন্সিগঞ্জে অটো চালক খুনের ঘটনায় ৪ অাসামীর দোষ স্বীকার

মুন্সিগঞ্জে অটো চালক খুনের ঘটনায় ৪ অাসামীর দোষ স্বীকার

[ A+ ] /[ A- ]

মুন্সিগঞ্জে অটো চালক খুনের ঘটনায় ৪ অাসামীর দোষ স্বীকার

মুন্সিগঞ্জ প্রতিনিধি-মুন্সিগঞ্জের লৌহজংয়ে অটো চালক খুনের ঘটনায় ৪ আসামী দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে মুন্সিগঞ্জ
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নাজনিন রেহানা এর আদালতে ওই ৪ আসামী দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামীরা হলো, মোঃ রু‌বেল (২৯) ,মোঃ আকরাম মোল্লা (২১), হাসান(২২)’মোঃ রা‌জেন (২৪)। আটো চালক আশরাফুলকে ছুড়িকাঘাত করে অটো ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। মৃত্যূর আগে নিহত অটো চালক আশরাফুল (৩০) মাটিতে হাসান ও রাজেন নামের দুই খুণির নাম এবং একটি আংশিক মোবাইল নাম্বার লিখে রেখে যান। সেই সূত্র ধরে হাসান ও রাজাকে গ্রেফতারের পর তাদের দেয়া তথ্যানুযায়ী আরো ৬ জন মোট ৮ জনকে ঘটনার পর হতে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ রু‌বেল (২৯) ,মোঃ আকরাম মোল্লা (২১), হাসান(২২)’মোঃ রা‌জেন (২৪)‌, আ‌মির বেপারী (৪০),ইমরান তোফাজ্জল (৪০),সবুজ শেখ (৩০) ও কাজল শেখ (৩১)সহ ৮ জনকে গ্রেফতার ও ছিনতাইকৃত অটো এবং হত্যা ব্যবহৃত ধাড়ালো ছুড়ি উদ্ধার করেছে লৌহজং থানা পুলিশ।

এর আগে, গত মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে জেলার লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের গোয়ালী মান্দ্রা-হলদিয়া সড়কের চাঁন খাঁর ব্রিজের সামনে ধারালো ছুরিকাঘাতে অটো চালক আশরাফুলের গলা কেটে গুরুতর জখম করে অটো নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, গুরুতর আহত অবস্থায়, জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করে। পরে ঢাকা মিটফোর্ট হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে পথেই তার মৃত্যু হয়। নিহত আশরাফুলের বাড়ি শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*