শিরোনাম
Home / টঙ্গীবাড়ী উপজেলা / মুন্সিগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ৪ যুবক কারাগারে

মুন্সিগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ৪ যুবক কারাগারে

[ A+ ] /[ A- ]

স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ৪ যুবক কারাগারে

নিজস্ব প্রতিনিধি- মুন্সিগঞ্জের  টঙ্গিবাড়ীতে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকদের ৭দিন করে পুলিশ  রিমান্ড আবেদনসহ  মুন্সিগঞ্জ  আদালতে প্রেরণ করা হয়েছে। আগামী রোববার তাদের রিমান্ড শুনাণী হবে বলে আদালত সুত্রে নিশ্চিত হওয়া গেছে। আজ শুক্রবার বিকালে গ্রেফতারকৃত ৪ যুবককে মুন্সিগঞ্জ আদালতে হাজির করা হলে আমলী আদালত ৪ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শান্তি চন্দ দেবনাথ তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন এবং আগামী রবিবার (১৯ সেপ্টেম্বর) রিমান্ড শুনানি ধার্য করেন বলে জানান মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের জিআরও সাইফুল ইসলাম।

ওই স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগ সুত্রে জানাগেছে, টঙ্গিবাড়ী উপজেলার আমতলী গ্রামের মেয়ে টঙ্গিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর  স্কুল ছাত্রীর (১৫) সাথে একই উপজেলার মারিয়ালয় গ্রামের শিমুল বেপারীর ছেলে সাগর বেপারীর (২২) সাথে  বন্ধুত্ব গড়ে উঠে। পরে গত ৩/৪দিন আগে সাগর বেপারী ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইল হোয়াটস অ্যাপে ফোন করে চেটিংয়ের মাধ্যমে স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ধারন করে রাখে। পরে ধারণ করা ছবিগুলো ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইলে পাঠিয়ে স্কুল ছাত্রীকে আরো অশ্লিল ভিডিও পাঠাতে বলে ।

এতে ওই স্কুল ছাত্রী রাজি না হলে ওই ধারণকৃত ভিডিওগুলো ভাইরাল করে দেওয়ার হুমকি প্রদান করে। পরে ওই ধারনকৃত ভিডিওগুলো সাগর তার ৪ বন্ধু আমতলী গ্রামের সিয়াম (১৯), রায়হান (১৯),মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদার (১৯) এর নিটক ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে প্রেরণ করে। পরে ওই স্কুল ছাত্রী তার মাকে জানালে তার মা ওই ৪ জনকে তাদের কাছে দেওয়া ভিডিও মুছে দিতে বললে তারা না মুছে দিয়ে তাদের বন্ধুদের ম্যাসেঞ্জারে প্রেরণ করতে থাকে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা টঙ্গিবাড়ী থানায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ৫ জনকে আসামী করে টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টঙ্গিবাড়ী উপজেলার আমতলী পোড়া মসজিদের সামনে হতে সাগরের ৪ বন্ধু সিয়াম (১৯), রায়হান (১৯),মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদারকে (১৯) গ্রেফতার করে পুলিশ বলে নিশ্চিত করেছেন টঙ্গিবাড়ী থানা এসআই রিয়াজুল ইসলাম। অপর আসামী সাগর বেপারী পলাতক রয়েছে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি (তদন্ত) শফিউদ্দিন খান বলেন, ওই ৪ আসামীকে গ্রেফতার করে ৭দিন করে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*