শিরোনাম
Home / লিড নিউজ / শ্রীনগরে নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় জয়ী ইউপি সদস্য কারাগারে

শ্রীনগরে নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় জয়ী ইউপি সদস্য কারাগারে

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেনঃ শ্রীনগরে নির্বাচন পরবর্তী ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র সহিংসতার ঘটনায় জয়ী ইউপি সদস্যের জামিন আবেদন নামঞ্জুর করে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সোমবার মুন্সীগঞ্জ আমলী আদালত ৩ এর বিচারক এই নির্দেশ দেন।
গত ২৩ জানুয়ারী রবিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের জয়ী প্রার্থী নুরুল আমিন মোড়লের ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী সামাদ মেম্বার গ্রæপের সাথে ২ দফা সংঘর্ষের ঘটনা ঘটে। ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে থানায় মামলা করতে এসে ২ পক্ষ থানার গেটে বাক বিতন্ডায় জড়িয়ে পরে। এই ঘটনায় শ্রীনগর থানায় পাল্টাপাল্টি ২টি মামলা হয়। পরাজিত প্রার্থী সমাদ মেম্বার গ্রæপের আজিবরের দায়ের করা মামলায় ১ নং আসামী নুরুল আমিন মোড়ল ও ২ নং আসামী বিপুল মোড়লকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সদ্য ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়ী প্রার্থী নুরুল আমিন মোড়ল ও তার লোকজন নির্বাচনে পরাজতি প্রার্থী সামাদ মেম্বারের লোকজনকে উদ্দেশ্য করে অনবরত ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে। এই ঘটনাকে কেন্দ্র করে ২ গ্রুপের উত্তেজনা দেখা দেয়। ২৩ জানুয়ারী সন্ধায় নরুল আমিন মেম্বার আলোর দিশারী ক্লাবের সামনে তার লোকজন নিয়ে সামাদ মেম্বার গ্রæপের লোকজনের উপর হামলা চালায়। পরে নুরুল আমিন মেম্বারের লোকজন আক্রোশ থেকে আগরতলা ষরযন্ত্র মামলার বৈরি সাক্ষী আবুল হোসেনের ছেলে রফিকের মোটর সাইকেলটি ভেঙ্গে গুড়িয়ে দেয়। এই ঘটনায় আজিবর শেখ বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২৪(১)২০২২।
মামলার বাদী আজিবর শেখ জানান, বিচারক নুরুল আমিন মোড়ল ও বিপুল মোড়লের জামিন নামঞ্জুর করেছে।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই জাকির হোসেন জানান, তারা আজ আদালতে হাজির হয়েছে শুনেছি।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*