শিরোনাম
Home / লিড নিউজ / তাল বাহানার নির্বাচন আর করতে দেওয়া হবেনা – শ্রীনগরে আব্দুল হাই

তাল বাহানার নির্বাচন আর করতে দেওয়া হবেনা – শ্রীনগরে আব্দুল হাই

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেনঃ মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই বলেছেন, বাংলাদেশে তাল বাহানার নির্বাচন আর করতে দেওয়া হবেনা। আওয়ামী লীগ সেহেরী খেয়ে ভোট করেছে,এবার কিন্তু ইফতার খেয়ে সন্ধ্যা থেকেই শুরু করবে। কিন্তু আমরা এই নির্বাচনে যাব না। এই আওয়ামী লীগ বাদ হবে। সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। সোমবার  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহদৎ বার্ষিকী উপলক্ষে শ্রীনগর উপজেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, সারা দেশে আমাদের ধানের শীষের ভোটের অভাব নাই। মানুষ মুখ খুলতে পারছে না। তাদের অনেক কিছু বলার আছে কিন্তু তারা হামলা মামলার শিকার।

শ্রীনগর উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে ও সদস্য সচিব হাফিজুল ইসলাম খানের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আজগর রিপন, সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোঃ আব্দুল্লাহ, কেন্দ্রীয় যুব দলের সাবেক সহ সভাপতি আব্দুল বাতেন খান শামীম, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের যুগ্ন সম্পাদক এসএম জাহাঙ্গীর,বিএনপি নেতা আশ্রাফ হোসেন মিলন, সিদ্দিকুর রহমান,মিলন,মামুন,রতন, আঃ জলিল, সোহরাব হোসেন, নজরুল ইসলাম কাজল, মোতাহার হোসেন, যুবদল নেতা জয়নাল আবেদীন জেমস, মাসুদ রানা, তুহিন, সেচ্ছাসেবক দল নেতা নুরুল ইসলাম পার্থ,ফয়সাল হোসেন,রজিন, ছাত্রদল নেতা মামুনুর রশিদ প্রমুখ।

শ্রীনগর বাইপাস রাস্তার পাশে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার ১৪টি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রায় সহ¯্রাধিক নেতা কর্মী অংশ নেন।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*