শিরোনাম
Home / গজারিয়া উপজেলা / একটি গ্রাম ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের ৫ হাজার  অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন

একটি গ্রাম ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের ৫ হাজার  অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন

[ A+ ] /[ A- ]

গজারিয়া প্রতিনিধি- মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার অভিযান চালিয়ে একটি গ্রাম ও পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ।
আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকাল ১০টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চালায় তিতাস গ্যাস কর্তপক্ষ।
এ সময় উপজেলার হোসেন্দি ইউনিয়নের জামালদী বাসস্ট্যান্ড এলাকায় গড়ে উঠা দারুচিনি হোটেল ও একটি মার্বেল কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।
অপর দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা এলাকায় গড়ে উঠা আল মদিনা হাইওয়ে রেস্টুরেন্ট, খাজা হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট, স্টার কাবাব হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্ট নামে তিনটি খাবারের দোকানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে টেঙ্গারচর ইউনিয়নের বিশ্বদ্রোন ভাটেরচর গ্রামে দীর্ঘ এক কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়ার সহকারী কমিশনার (ভূমি) জি.এম. রাশেদুল ইসলাম।
এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের সোনারগাও আঞ্চলিক বিপণন বিভাগের  উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম।
তিতাস গ্যাসের সোনারগাও আঞ্চলিক বিপণন বিভাগের  উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম বলেন, ভাটেরচর বাসস্টান্ড সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাগোয়া বিশ্বদ্রোন ভাটেরচর নামে একটি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অন্যদিকে বালুয়াকান্দি এলাকার আল মদিনা হাইওয়ে রেস্টুরেন্ট, খাজা হাইওয়ে হোটেল এন্ড রেস্টুরেন্ট, স্টার কাবাব হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্ট, জামালদী এলাকার দারুচিনি হোটেল ও একটি মার্বেল কারখানার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি আরো বলেন , গজারিয়া উপজেলার আরো কিছু জায়গায় অবৈধ গ্যাস সংযোগ চালু রয়েছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। গজারিয়া উপজেলার একটি অবৈধ গ্যাস সংযোগও রাখা হবে না।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*