শিরোনাম
Home / জেলার খবর / মুন্সীগঞ্জে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৩৬ জন

মুন্সীগঞ্জে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৩৬ জন

[ A+ ] /[ A- ]

মুন্সীগঞ্জে ১২০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৩৬ জন

নিজস্ব প্রতিনিধি – মুন্সীগঞ্জে মাত্র ১২০ টাকায় পুলিশের চাকরি পেয়েছেন হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের ৩৬ জন। কোন প্রকার হয়রানি সুপারিশ এবং ঘুষ ছাড়া চাকরি পেয়ে খুশিতে আত্মহারা এসব তরুণ-তরুণী। শনিবার (২৩ মার্চ) বিকেল ৫ টার দিকে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপার আসলাম খান এই নিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করেন। এতে ৩৬ জন উত্তীর্ণ হয়। এর মধ্যে চারজন নারী পুলিশ কনস্টেবল পদের জন্য নির্বাচিত হয়েছে । বাকি ৩২ জন পুরুষ কনেষ্টেবল‌ পদে উত্তীর্ণ হয়েছেন।

এ সময় শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পাওয়ায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীরা অনেকে আবেগ প্রবণ হয়ে তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করেন।

পুলিশ সুপার আসলাম খান তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে , সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য মুন্সীগঞ্জে ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ৬৯৭ আবেদন করেছিলেন । এর মধ্যে ২৮১ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে ৮২ লিখিত পরীক্ষায় পাশ করে এর মধ্যে ৩৬ জন সর্বোচ্চ নম্বর পেয়ে নির্বাচিত হয়।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*