শিরোনাম
Home / জাতীয় / গোসল করতে নদীতে নেমে ২ শিশুর মৃত্যু

গোসল করতে নদীতে নেমে ২ শিশুর মৃত্যু

[ A+ ] /[ A- ]

গোসল করতে নদীতে নেমে ২ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি -চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে স্কুল পড়ুয়া দুই শিশু। শনিবার (৬ এপ্রিল) উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের মহানন্দা নদীর বজরাটেক বাগানঘাট্টি ঘাটে গোসল করতে গিয়ে গভীর পানির নিচে তলিয়ে গিয়ে শিশু দুটি মারা যায়।

মৃত শিশুরা হলো উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের রাধানগর কলোনী গ্রামের আব্দুল কাদেরের ছেলে জিহাদ(১২) এবং একই গ্রামের মোঃ সুবেদ মিস্ত্রীর ছেলে মাসুম(১২)। তারা বজরাটেক মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনি ছাত্র ছিলেন।

পরিবার ও স্থানীয়রা জানান, দুপুর ১২ টার দিকে একই গ্রামের পাঁচ বন্ধু মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে পনিতে বল খেলা শুরু করে। নদীতে খেলার এক পর্যায়ে জিহাদ ও মাসুম নদীর পানিতে ডুবে যায়।

 

খেলার সাথি শামিম নামের শিশু জানায়, আমরা বল চালাচালি খেলা খেলছিলাম। এমন সময় আমাকে নদীর গর্তে টেনে নিচ্ছিল। আমি অনেক কষ্ট করে উঠে যাই। পিছনে ফিরে তাকালে তাদের আর দেখতে পায়নি। আশেপাশে অনেক খোঁজাখুজি করে না পেলে বাড়িতে এসে তাঁদের মা-বাবাকে জানাই।

তাদের পরিবার ঘটনাটি জানার পরে নদীতে ছুটে যায়। পরিবার ও স্থানীয়রা দুপুর একটার দিকে একজনকে উদ্ধার করলেও অন্যজনকে খুঁজে পায়নি। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডুবে যাওয়ার স্থানে তল্লাশি চালায়। দুপুর আড়াই টার দিকে নিখোঁজ থাকা শিশুটিকে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার মোসাঃ ওহিদা খাতুন জানান, আমার ডিউটির পূর্বে একজনকে নিয়ে আসা হয়েছিল। দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেলে বাড়ি নিয়ে চলে যায়। আমি আসার পর আরেক জনকে নিয়ে আসা হয়। তাকে ইসিজি করানোর জন্য বাইরের ক্লিনিকে পাঠানো হয়েছে।

ভোলাহাট ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ ফরিদ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যায়। স্থানিয়রা পূর্বে একজনকে উদ্ধার করেন। ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহানন্দা নদীতে ২ শিশুর ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*