শিরোনাম
Home / লিড নিউজ / মুন্সীগঞ্জে দুটি পৃথকস্থানে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ*ত্যু, আহত ৩

মুন্সীগঞ্জে দুটি পৃথকস্থানে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ*ত্যু, আহত ৩

[ A+ ] /[ A- ]

মুন্সীগঞ্জে দুটি পৃথকস্থানে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ*ত্যু, আহত ৩

নিজস্ব প্রতিনিধি – -মুন্সীগঞ্জে পৃথকস্থানে বিদ্যুৎ স্পর্শে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহত মোহাম্মদ সুমন মিয়া(২০) একজন নির্মাণ শ্রমিক। এতে আহত হয়েছে আরোও ৩ জন। এদের মধ্যে দুই জনকে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইনিস্টিউটে পাঠানো হয়েছে।

আজ সোমবার (২৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়নের কোদালধোয়া ও গোবিন্দপুর এলাকায় ওই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,কোদালধোয়া এলাকায় ভবন নির্মাণ কাজের জন্য সয়েলটেস্টের কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় ওই কাজে নিয়োজিত মোহাম্মদ সুমন মিয়াসহ তিন জন বিদুৎতের তারে জড়িয়ে যায়। পরে তাদের গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় অপর আহত সামিনুল (৪০) কে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইনিস্টিউটে পাঠানো হয়েছে। এছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে একই ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় মনা (৫৫) নামে এক শ্রমিক বিদুৎতের তারে জড়িয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য তাকেও ঢাকা শেখ হাসিনা বার্ণ ইনিস্টিউটে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

 

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কামাল প্রধান জানান, দুই পৃথক বিদ্যুৎস্পৃষ্টে ঘটনায় আহত চারজনের মধ্যে সুমন নামের একজনের মৃত্যু হয়েছে। অপর আহত দুইজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। এছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*