শিরোনাম
Home / টঙ্গীবাড়ী উপজেলা / টঙ্গীবাড়ী উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ পাননি আরিফ হালদার 

টঙ্গীবাড়ী উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ পাননি আরিফ হালদার 

[ A+ ] /[ A- ]

টঙ্গীবাড়ী উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ পাননি আরিফ হালদার

নিজস্ব প্রতিনিধি – টঙ্গিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মধ্যে প্রতীক বারাদ্ধ করা হয়েছে। যদিও এ বছর টঙ্গীবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১৩ প্রার্থী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এর মধ্যে এখনো আরিফ হালদারকে প্রতিক বরাদ্দ দেওয়া হয়নি। আরিফ হালদার এর বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দমা থাকায় তার মনোনয়নপত্র বাতিল করে জেলা প্রশাসন। পড়ে সে আপিল করে প্রার্থিতা ফিরে ফেলেও আপিলের আদেশ এখন পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ে না আসায় তাকে প্রতীক বাধ্য দেওয়া হয়নি বলে জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে‌ কাজী ওয়াহিদ (কাপ পিরিজ মার্কা) , মাহবুবুর রহমান( মটর সাইকেল মার্কা) ,মোঃ রুবেল খান (আনারস),মোঃ গোলাম রাব্বানী (দোয়াত কলম), মোঃ সাদেকুর রহমান (ঘোড়া) প্রতীক পেয়েছেন।

 

ভাইস চেয়ারম্যান পদে নাহিদ খান (তালা), নুর মোহাম্মদ শেখ( চশমা), রেজাউর রহমান ডিউক (টিয়া পাখি)

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফারাজানা হোসেন লিজা (ফুটবল) ,নাছিমা আক্তার (হাস) ,আকলিমা (প্রজাপতি)এমিলি পারভিন (কলস) পতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

এ বছর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ছয় জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছিলেন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান কাজী আবদুল ওয়াহিদ, প্রয়াত উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতুর ছেলে সদ্য দিঘিরপাড় ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ করা আরিফুল ইসলাম হালদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমানের পুত্র গোলাম রাব্বানী শান্ত, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, মাহবুর রহমান এবং কামারখাড়া ইউপির সাবেক সদস্য সাদেকুর রহমান দপ্তরী।

 

অন্যদিকে টঙ্গীবাড়িতে ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান নাহিদ খান, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান ডিউক ও সাবেক ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ শেখ।

এ বছর টঙ্গীবাড়ী উপজেলা হতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত ৪প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাসিমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, তার কন্যা ফারজানা হোসেন লিজা ও সাবেক জেলা পরিষদ সদস্য আকলিমা আক্তার।

 

দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনের তফসিল অনুযায়ী টঙ্গীবাড়ি ও লৌহজং উপজেলায় ব্যালটপেপার পদ্ধতিতে ভোটগ্রহণ হবে আগামী ২১ মে।

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*