শিরোনাম
Home / বিনোদন / শাওনকে যেভাবে প্রস্তাব দিয়েছিলেন হুমায়ূন আহমেদ

শাওনকে যেভাবে প্রস্তাব দিয়েছিলেন হুমায়ূন আহমেদ

[ A+ ] /[ A- ]

বিনোদন ডেস্ক : পরিচালক-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। ব্যক্তিগত জীবনে কিশোর বয়েসেই কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সঙ্গে প্রেম ও বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের বয়সের ব্যবধান ছিল আকাশ-পাতাল । এ নিয়ে আলোচনা সমালচনাও কম হয়নি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শাওন। এ আলাপচারিতায় শাওন ও হুমায়ূন আহমেদের প্রেমের বিষয় নিয়ে কথা বলেছেন হুমায়ূন এর এই ২য় পত্নী।
শাওন জানান, তিনি যখন দশম শ্রেণিতে পড়তেন ঠিক তখন তাকে প্রেমের প্রস্তাব দেন হুমায়ূন আহমেদ। সাক্ষাৎকারে মেহের আফরোজ শাওন বলেন, ‘উনি (হুমায়ূন আহমেদ) বলেছিলেন, গুহাচিত্র যারা আঁকতেন, তাদেরও কাউকে লাগত ওই অন্ধকারে প্রদীপটা ধরে রাখার জন্য। যাতে সেই চিত্রকর নিজের কাজটা করতে পারেন। তুমি কী আমার জন্য সেই আলোটা ধরবে?’

এ প্রশ্ন শুনে অদ্ভত লাগলেও তোলপাড় হয়ে গিয়েছিল কিশোরী মেহের আফরোজ শাওনের গোটা পৃথিবী।এরপর কয়েক দিন চুপ করে ছিলেন তিনি। এমন প্রশ্নের উত্তরে কী বলবেন শাওন তা খুঁজে পাচ্ছিলেন না। এ কথার মর্মোদ্ধার করার মতো বয়সও তার ছিল না বলে জানান শাওন।
শাওন আরো বলেন, ‘এর ৪-৫ দিন পর উনি (হুমায়ূন আহমেদ) আবার বলেন, সেন্ট মার্টিন দ্বীপে যদি একা চলে যাই, সব ছেড়ে, তুমি থাকবে? এবার উত্তর দিতে দেরি করিনি। আমি বলেছিলাম, থাকব। সবসময় থাকব।’

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*