শিরোনাম
Home / বিনোদন / ক্যামেরার সামনে থেকে ক্যামেরার পিছনে বিক্রমপুর কন্যা ছন্দা

ক্যামেরার সামনে থেকে ক্যামেরার পিছনে বিক্রমপুর কন্যা ছন্দা

[ A+ ] /[ A- ]

শেখ রাসেল ফখরুদ্দীন:

বিক্রমপুর কন্যা প্রতিভাবান গুণী অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। তিনি বিভিন্ন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয়ে করে বেশ প্রশংসিত হয়েছেন। নান্দনিক অভিনয় আর শৈল্পিক গুণে তিনি তৈরি করে নিয়েছেন নিজের শক্ত অবস্থান। এবার নতুন পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন তিনি। ক্যামেরার সামনের ছন্দা এবার আসছেন ক্যামেরার পেছনেও।

পঁনেরোই আগষ্ট জাতীয় শোক দিবস। জানাগেছে,  শোক দিবস উপলক্ষ্যে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে টেলিভিশন চ্যানেলের জন্য প্রায় ডজন খানেক নাটক ‘উপহার’ দিচ্ছে
এবার ।

এর ধারাবাহিকতায় শোক দিবসের জন্য ‘জোছনা’ শিরোনামের একটি টেলিভিশন কাহিনীচিত্র নির্মাণ করবেন গোলাম ফরিদা ছন্দা। নাটকটি পরিচালনার পাশাপাশি নাম ভূমিকায়ও অভিনয় করবেন তিনি। শোয়েব চৌধুরীর গল্পে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফেরারী ফরহাদ।

ছন্দা জানান, ‘অনেক বছর ধরেই তো অভিনয় করছি, কিন্তু কখনো পরিচালনায় আসার কথাটা সেভাবে ভাবিনি। ভালো একটা প্রস্তাব পেয়েছি বলেই কাজটি করছি। মিডিয়ার করুণ অবস্থায় ক্রাউন এন্টারটেইনমেন্ট যেভাবে কাজ করছে, তা সত্যিই প্রশংসার দাবিদার। বঙ্গবন্ধুকে নিয়ে কাজে নিজেকে যুক্ত রাখতে পারছি এটিও আমার জন্য বিশাল প্রাপ্তি।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*