শিরোনাম
Home / লিড নিউজ / শ্রীনগরে ইউনিয়ন পরিষদের সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্রীনগরে ইউনিয়ন পরিষদের সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেনঃ শ্রীনগরে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। সোমবার বেলা ১১ টার দিকে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর উপজেলার দামলা এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কর্মসূচীতে অংশ গ্রহনকারীরা বলেন, কোলাপাড়া ইউনিয়নের ফুলকুচি গ্রামে কয়েকদিন আগে উপজেলা থেকে প্রাপ্ত বরাদ্দের প্রায় ৮০ হাজার টাকায় একটি রাস্তার কাজ শুরু হয়। কাজটি তদারকির দায়িত্ব নেন শ্রীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগমের ভাই আব্দুর রাজ্জাক। তিনি রাস্তায় মাটি ভড়াটের জন্য গত ১২ জানুয়ারী একটি পুকুরের পানি সেচ শুরু করেন। কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য মাহবুব শাহ ঘটনাস্থলে এসে পানি সেচের মেশিন বন্ধ করতে বলে। এসময় তিনি জানতে চান, তাকে না জানিয়ে কারা কাজ করছেন? একপর্যায়ে তিনি তার সাঙ্গপাঙ্গদের বরাদ দিয়ে বলেন, পোলাপান পালতে টাকা লাগে। কাজ করতে হলে আগে পোলাপান ম্যানেজ করতে হবে। এসময় ঘটনা স্থলে উপস্থিত লোকজন মাহবুব শাহ এর কথার প্রতিবাদ করতে গেলে তার লোকজন আব্দুর রাজ্জাক সহ বেশ কয়েকজনকে পিটিয়ে জখম করে।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা আরো জানান, ইউপি সদস্য মাহবুব শাহ এলাকায় ত্রাসের রাজ্য কায়েম করে অবৈধ ড্রেজার বানিজ্য সহ মাদক ব্যবসার প্রশয়দাতা হিসাবে পরিচিত। মাহবুব শাহ ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর তার কাছ থেকে সরকারী সহ যে কোন সেবা পেতে হলে গুনতে হয় বাড়তি টাকা। মাহবুব শাহ এর অবৈধ কর্মকান্ডের প্রতিবাদ করতে গেলেই তিনি ওই ওয়ার্ডের লোকজনকে নানা ভাবে হয়রানি করেন।
মানববন্ধনে অংশগ্রহনকারী প্রায় ৪ শতাধিক নারী-পুরুষ মাহবুব শাহ এর সন্ত্রাসী ও চাঁদাবাজি সহ বিভিন্ন অবৈধ কার্মকান্ড থেকে রেহাই পেতে প্রশাসন সহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এব্যাপারে ইউপি সদস্য মাহবুব শাহ তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সত্য নয় দাবী করে তিনি উল্টো প্রশ্ন করেন, আমি কার কাছে চাঁদা চেয়েছি? তিনি আরো বলেন মানববন্ধকারীদের অধিকাংশ আমার সাথে নির্বাচনে পরাজিত প্রার্থীর লোকজন। তাই তারা সোচ্চার হয়েছে।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*