শিরোনাম
Home / লিড নিউজ / শ্রীনগরে ড্রামট্রাক চাপায় কলেজ শিক্ষক নিহত

শ্রীনগরে ড্রামট্রাক চাপায় কলেজ শিক্ষক নিহত

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেনঃ ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বালুবাহী ড্রামট্রাক চাপায় এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্বাস আলী পাটওয়ারী (৫০)কে হাঁসাড়া হাইওয়ে থানা সংলগ্ন এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ঢাকা মুখী একটি ড্রামট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিমতলা জনসেবা ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খাহ্রা ডিগ্রি কলেজের শিক্ষক আব্দুল হালিম জানান, আব্বাস আলী পাটওয়ারী প্রতি সোমবার কলেজের দায়িত্ব পালন করে ঢাকার চিটাগাং রোডের বাসায় চলে আসেন। আজ নিজ বাসায় ফেরার পথে তাকে দ্রুত গতির একটি গাড়ি চাপা দেয়। সেখানেই তার মৃত্যু ঘটে। তার মৃত্যুর সংবাদে খাহ্রা কলেজ সহ ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। আব্বাস আলী পাটওয়ারী ১৯৯৯ সালে খাহ্রা কলেজে যোগদান করেন। তার ২ মেয়ের মধ্যে বড় মেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। ছোট মেয়ে গত বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় সাইনবোর্ড এলাকায় জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হবে। আব্বাস আলী পাটওয়ারীর বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। তার বাবার নাম আসাদ আলী পাটওয়ারী।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শামীম আল মামুন জানান, পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করতে পারেনি। কলেজ শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*