শিরোনাম
Home / লিড নিউজ / মুন্সীগঞ্জে মাছ বোঝাই পিকআপের আইল্যান্ডে ধাক্কা, নি-হ-ত ২

মুন্সীগঞ্জে মাছ বোঝাই পিকআপের আইল্যান্ডে ধাক্কা, নি-হ-ত ২

[ A+ ] /[ A- ]

মুন্সীগঞ্জে মাছ বোঝাই পিকআপের আইল্যান্ডে ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিনিধি- ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ে( বঙ্গবন্ধু ) মহাসড়কের হাসাড়া এলাকায় ঢাকা মুখী লেনে মাছ বোঝাই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা লেগে ২ জন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহত চারজনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ( মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলেন সিরাজগঞ্জ জেলার নিমগাছি এলাকার হাফেজ (৪০) ও একই এলাকার শহিদুল।

জানা গেছে আজ মঙ্গলবার (১৩ ই ফেব্রুয়ারি ) একটি মাছ বোঝাই পিকআপ ফরিদপুর  জেলা হতে মাছ নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পিকআপটি বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় পৌঁছালে দুপুর একটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা লাগে । এ সময় ওই পিকআপে থাকা ৬ জন টাংগাইল জেলার ঘাটাইল উপজেলার হৃদয় (২০) , সিরাজগঞ্জ জেলার নিমগাছি এলাকার হাফেজ (৪০) একই এলাকার শহিদুল , ইমরান এবং সিরাজগঞ্জের বাহাদুর (৫৫) খোরশেদ (৪৫)আহত হয়।

তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিস শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শহিদুল, হাফিজকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিসের ওয়ারলেস অফিসার মাহফুজুর রহমান রিবেন বলেন, খবর পেয়ে আমরা ছয় জনকে দ্রুত আহত অবস্থায় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পেরন করি। শুনেছি এদের মধ্যে দুইজন মারা গেছেন।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আকলিমা রওশন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ছয় পিকাপ যাত্রীকে আমাদের হাসপাতালে আনা হলে দুজন মৃত্যুবরণ করেন এবং বাকি চারজনের অবস্থা গুরুত্ব হয় তাদের ঢাকা মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে‌

হাসাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট শিশির বলেন, সড়কে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে মৃতদহ দুইটি হাসপাতালে আছে।

 

S

how quoted text

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*