শিরোনাম
Home / লিড নিউজ / মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী মেয়েকে হারিয়ে ৭ মাসের ছেলেকে নিয়ে বিপাকে মা

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী মেয়েকে হারিয়ে ৭ মাসের ছেলেকে নিয়ে বিপাকে মা

[ A+ ] /[ A- ]

নিজস্ব প্রতিনিধি – টাকা মাওয়া  এক্সপ্রেসওয়ে ( বঙ্গবন্ধু মহাসড়কে) মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা ও মেয়ে নিহত হয়েছে। স্বামী সন্তানকে হারিয়ে সাত মাসের শিশু ছেলেকে নিয়ে অসহায় হয়ে পড়েছেন মা।

বুধবার (২১ ফেব্রুয়ারি ) দুপুর দেড়টার দিকে শ্রীনগর উপজেলার হাঁসাড়া স্কুল গেটে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, এক্সপ্রেসওয়ের ঢাকা থেকে মাওয়াগামী লেনে টিভিএস কোম্পানীর মোটরসাইকেল (ঢাকা মেট্রো হ ১২-৮৬৩৪) কে পেছন দিক থেকে অজ্ঞাতনামা একটি গাড়ী ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক কামাল হোসেন(৩১) ও তার মেয়ে মাহিরা মাহি (১০) নিহত হয়। তাদের বাড়ি বরিশালের বাবুগঞ্জের রমজান কাঠি এলাকায়।

নিহত কামাল হোসেনের ৭ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। স্বামী ও মেয়েকে হারিয়ে পাগল প্রায় কামাল হোসেনের স্ত্রী মোবাইল ফোনে স্বজনদের সাথে বলছিলেন,আমি এই শিশু ছেলেটাকে নিয়ে কোথায় দাড়াবো।

হাঁসাড়া হাইওয়ে থানায় লাশ নিতে এসে কামাল হোসেনের স্বজনরা জানান, কামাল হোসেন একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরি করতো। সে স্ত্রী ও সন্তানদের নিয়ে ঢাকার ডেমরায় ভাড়া বাসায় থাকতেন। কিছুদিন আগে তার স্ত্রী ও পুত্র সন্তান বরিশাল চলে যায়। আজ মেয়েকে নিয়ে তিনিও গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে ঘাতক গাড়ি তাদের প্রাণ কেড়ে নেয়।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, লাশ দুটি ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়েছে। পলাতক গাড়িটিকে সনাক্তের চেষ্টা চলছে

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*