শিরোনাম
Home / লিড নিউজ / মুন্সীগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে  র‍্যালি ও আলোচনা সভা

মুন্সীগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে  র‍্যালি ও আলোচনা সভা

[ A+ ] /[ A- ]

মুন্সীগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে  র‍্যালি ও আলোচনা সভা

শ্রীকান্ত দাস- “সঠিক পথে ভোটার হব স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় ভোটার দিবস ২০২৪ পালন করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি মুন্সীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে বেলা সাড়ে ১১টায়  দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদের সভাপতিত্বে ও সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আসলাম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্ডার খাইরুল হাসান পিপিএম।
আরো বক্তব্য রাখেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার এম এ মামুন, জেলা ক্রিড়া কর্মকর্তা  খাদিজা পারভীন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদ-ই- হাসান তুহিন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসান মৃধা, বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরো প্রমূখ।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*