শিরোনাম
Home / লিড নিউজ / সিরাজদিখানে ক্লিনিককে ২০হাজার টাকা জরিমানা

সিরাজদিখানে ক্লিনিককে ২০হাজার টাকা জরিমানা

[ A+ ] /[ A- ]

সিরাজদিখানে ক্লিনিককে ২০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি- মুন্সীগঞ্জের সিরাজদিখান বাজারে তাজ এক্সরে ক্লিনিকের লাইসেন্সের মেয়াদ না থাকা, বিভিন্ন পরীক্ষায় অতিরিক্ত টাকা নেওয়াসহ নানা অভিযোগে ২০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় ক্লিনিকটি বন্ধ করে দেওয়া হয়।শনিবার ২ মার্চ দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত সিরাজদিখান বাজারের শিকদার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় তাজ এক্সরে ক্লিনিকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) উম্মে হাবিবা ফারজানা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এ কে এম তাইফুল হক,উপজেলা স্যানেটারি পরির্দশক শাহ আলম মিয়া প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা বলেন, ‘মানুষ যাতে সঠিক স্বাস্থ্য সেবা পায়, এটি নিশ্চিত করার দায়িত্ব আমাদের। তাই (শনিবার) সিরাজদিখান বাজারের তাজ এক্সরে ক্লিনিকে অভিযানে গিয়ে দেখি লাইসেন্সের মেয়াদ নাই, ফায়ার সার্ভিস,পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র সহ প্রয়োজনীয় কোন হালনাগাদ কাগজপত্র, সেবা মূল্য তালিকা এবং ক্যাশ মেমো,প্যাথলজি টেকনোলজিস্ট,এক্সরে টেকনোলজিস্ট পাওয়া যায়নি।

এছাড়া বর্জ্য ব্যবস্থাপনা সহ সার্বিক পরিষ্কার পরিচ্ছন্নতার অভাব দৃশ্যমান হয়েছে। তিনি আরো বলেন,বিভিন্ন পরীক্ষায় নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগে মালিক মো.দেলোয়ার হোসেন কে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া যতদিন কাগজপত্র ঠিকঠাক করতে না পারবে ততদিন পর্যন্ত এই ক্লিনিকটি বন্ধ থাকবে। উপজেলা যে সকল অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক রয়েছে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*