শিরোনাম
Home / অন্যরকম / চিত্রনায়ক ”দেব” আসছে বাংলাদেশ

চিত্রনায়ক ”দেব” আসছে বাংলাদেশ

[ A+ ] /[ A- ]

নিজস্ব প্রতিনিধি:  বাংলাদেশে এই প্রথম শুরু হয়েছে “দেব সেলফি কনটেস্ট-২০১৮”। পশ্চিম বাংলার সুপার স্টার চিত্রনায়ক “দেব” সেলফি কনটেস্টে উপস্থিত থেকে পুরষ্কৃত করতে যাচ্ছেন সেরা ১১ জন তরুণ ও ১১ জন তরুণীকে। দুই বাংলার ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল কলকাতা টিভি ও কলকাতা টিভি’র বাংলাদেশ ব্যুরো’র আয়োজনে ’দেব সেলফি কনটেস্টে ইতিমধ্যে প্রতিযোগীদের অংশগ্রহণ শুরু হয়েছে। কলকাতা টিভির বিশেষ প্যানেল এর রায় এবং অনলাইন ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ২২ জন তরুণ ও তরুণীকে।

সুপারস্টার চিত্রনায়ক দেব আগামী ২৯ নভেম্বর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে সেরা কনটেস্টদের পুরষ্কৃতি করবেন।
দেশে এই প্রথম শুরু হওয়া সেলফি কনটেস্টে দেবের সহচর্যে থেকে প্রতিযোগীদের সেলফি তোলা ও উপভোগ্য মূহুর্তে কাটানোর সুযোগ রয়েছে। ইতিমধ্যে দেশের সমগ্র অঞ্চল থেকে বিভিন্ন বয়সের তরুণ-তরুণীর কাছ থেকে সেলফি পাঠানো শুরু হয়েছে। বিশেষ করে তরুণ-তরুনীদের মধ্য থেকে চিত্রনায়ক দেব এর হাত থেকে পুরষ্কৃত হবার সুযোগটি নিতে ব্যপক সাড়া পাওয়া যাচ্ছে বলে জানান আয়োজক কমিটি। তারা আরো জানান, অংশগ্রহনে ইচ্ছুক যে কেউ কলকাতা টিভির ফেসবুক লিংকে একক সেলফি আপলোড করার মাধ্যমে অংশগ্রহণ করতে পারবেন।
লিংক :
সেলফি কনটেস্ট (তরুণ):

https://www.facebook.com/KolkataTvLive.in/app/292725327421649/

সেলফি কনটেস্ট (তরুণী):

https://www.facebook.com/KolkataTvLive.in/app/167200180055017

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*