শিরোনাম
Home / এ সপ্তাহের পত্রিকা>>>> / ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সংঘর্ষে ২ মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সংঘর্ষে ২ মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেন: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সংঘর্ষে ২ মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে একপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ২ চালকই ভাড়ায় যাত্রী বহন করত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাওয়া থেকে ২ জন যাত্রী নিয়ে ১ চালক ঢাকার দিকে যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে আসা অপর চালকের সাথে কেয়টখালী এলাকায় সংঘর্ষ হয়। এসময় একটি মোটরসাইকেলের চালক মোহাম্মদ লোকমান (৩০) ঘটনাস্থলেই মারা যান। অপর মোটরসাইকেলের চালক শাজাহান (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এঘটনায় মজিব (৩০) ও অপর এক আরোহী আহত হয়। নিহত মোহাম্মদ লোকমান একসময় শ্রীনগরের কোলাপাড়া এলাকার একটি মাদ্রাসায় লেখাপড়া কর। সে ঢাকার কেরানীগঞ্জের মো. সিরাজ মোল্লার পুত্র। অপর বাইক রাইডার নিহত মো. শাজাহান শরীয়তপুর জেলার শামসুজ্জোহার পুত্র।

এব্যাপারে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, একই লেনে ঢাকাগামী ২টি মোটরসাইকেলের সংঘর্ষ কিভাবে হলো প্রাথমিকভাবে এখনো জানা যায়নি।
এব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মো. আফজাল হোসেন জানান, লাশ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*