শিরোনাম
Home / টঙ্গীবাড়ী উপজেলা / মুন্সীগঞ্জে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে বৃদ্ধর ধর্ষণ, ধর্ষক জেলহাজতে

মুন্সীগঞ্জে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে বৃদ্ধর ধর্ষণ, ধর্ষক জেলহাজতে

[ A+ ] /[ A- ]

চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে বৃদ্ধর ধর্ষণ, ধর্ষক জেলহাজতে

মুন্সীগঞ্জ প্রতিনিধি- – মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বাইনখাড়া গ্রামে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে পরিত্যক্ত বাগান বাড়িতে নিয়ে এক শিশুকে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ সময় ধর্ষককে হাতে নাতে ধরে ফেলে এলাকাবাসী। পরে ধর্ষিতার বাবার অভিযোগের প্রেক্ষিতে ধর্ষককে আটক করে শনিবার (২৫ জুলাই) দুপুরে মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করে টঙ্গিবাড়ী থানা পুলিশ। ধর্ষক মিরু দেওয়ানকে (৬০) শনিবার বিকালে মুন্সিগঞ্জ আদালতে হাজির করা হলে আমলি আদালত ৪ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শান্তি চন্দ্র দেবনাথ ধর্ষককে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। ধর্ষক মিরু দেওয়ান উপজেলার বাইনখাড়া গ্রামের মৃত কালু দেওয়ানের ছেলে।

জানাগেছে, শুক্রবার দুপুরে ওই এলাকার সবাই যখন জুম্মার নামাজ পড়ায় ব্যস্ত সেই সুযোগে ধর্ষক ধর্ষিতা শিশুটিকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের পরিত্যক্ত এক বাগান বাড়িতে নিয়ে যায়। পরে ওই বাগান বাড়িতে নিয়ে ধর্ষণের সময় ধর্ষিতা শিশুর চিৎকারে এলকার লোকজন ধর্ষককে হাতে নাতে ধরে ফেলে। পরে ধর্ষিতার পিতা টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি হারুন অর রশিদ জানান, ওই ঘটনায় টঙ্গিবাড়ী থানায় একটি ধর্ষন মামলা রেকর্ড হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতা আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। ধর্ষিতা শিশুটিকে আদালত তার বাবার জিম্মায় দিয়েছেন।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*