শিরোনাম
Home / জাতীয় / ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১৪

ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১৪

[ A+ ] /[ A- ]

ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১৪

নিজস্ব প্রতিনিধি: ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ১৪ জন ও আহত রয়েছে অন্ততপক্ষে ১৫ জন।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে সদর উপজেলার গাবখান সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৪ জনের মধ্যে ৭জন পুরুষ, ৪ জন নারী, ও ৩জন শিশু রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম।

খুলনা থেকে ছেড়ে আসা সেভেন রিংস সিমেন্ট বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসকে ধাক্কা দিলে পাশে থাকা তিনটি অটোরিকশার উপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই সাত জন নিহত হয়।ঝালকাঠি সদর হাসপাতালে নেবার পর আরো পাচঁজন মারা জায়। নিহতদের লাশ হাস্পাতাল মর্গে রয়েছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। গুরুতর আহতদের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। সেখানে বসে চিকিৎসাধীন অবস্থায় আরও ২জন মারা যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল ইজিবাইক, প্রাইভেট কারসহ বেশ কয়েকটি গাড়ি। এ সময় সিমেন্টবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে প্রতিবন্ধক ভেঙে রাস্তার পাশে চলে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আফরুজুল হক টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্পেশাল অফিসার শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় সিমেন্টবোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোর উদ্ধার কার্যক্রম চলমান আছে।

ঝালকাঠির জেলা প্রশাসক তারাহ গুল নিঝুম জানান, ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক ৩টি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*