শিরোনাম
Home / লিড নিউজ / শ্রীনগর উপজেলা ছাত্রদল ভূইফোর কোন আহবায়ক কমিটি মেনে নেবে না

শ্রীনগর উপজেলা ছাত্রদল ভূইফোর কোন আহবায়ক কমিটি মেনে নেবে না

[ A+ ] /[ A- ]

আরিফ হোসেনঃ শ্রীনগর উপজেলায় ভূইফোর কোন আহবায়ক কমিটি মেনে নেবেনা বলে ঘোষণা দিয়েছে শ্রীনগর উপজেলা ছাত্রদল। বুধবার সন্ধ্যায় শ্রীনগর উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে উপজেলা ছাত্রদলের ত্যাগী ও মামলা-হামলার শিকার প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের হারানো গনতন্ত্র পুনুঃরুদ্ধার করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশ ব্যাপী ছাত্রদলকে ঢালাও ভাবে সাজাতে কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক টিম ও জেলা ছাত্রদল দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।
আমরা বিভিন্ন সূত্রে জানতে পেরেছি শ্রীনগর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রম থেকে দূরে থাকা,দীর্ঘ সময় বিদেশে রয়েছেন এমন কাউকে কমিটির আহবায়ক করা হচ্ছে।

নেতা কর্মীরা এসময় হুশিয়ারী উচ্চারণ করে বলেন, আওয়ামী লীগের সাথে আতাতকারী ও যোগ্যতা বিবেচনা না করে বিএনপির উপর মহলের কোন নেতার আত্নীয়কে আর্থিক লেনদেনের মাধ্যামে কমিটির আহবায়ক নির্বাচন করা হলে তা হবে আত্নঘাতি।
কেন্দ্রীয় ছাত্রদলকে আমরা বলতে চাই এখানে আশ্রাফুল শুভ প্রধানমন্ত্রী বিরুদ্ধে কটুক্তি ও রাজপথে অগ্রণী ভূমিকা রাখার অপরাথে প্রায় ৬ মাস ধরে কারাগারে রয়েছে। এছাড়া আরিফ হোসেন বাবু মোল্লা রাজনৈতিক ৩ টি মামলায় দুইবারে ৫১ দিন কারাবরন করেছে, আরিফ চৌধুরী ২টি মামলায় ২ মেয়াদে ২ মাস জেল খেটেছে। রিয়াদের বিরুদ্ধেও মামলা রয়েছে।
আমরা বলতে চাই ত্যাগী, পরিশ্রমীদের বাদ দিয়ে অযোগ্য

দের দিয়ে কোন কমিটি হলে আমরা শ্রীনগর উপজেলা ছাত্রদল তা প্রতিহত করবে।
সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্র দলের আহবায়ক প্রার্থী আরিফ হোসেন বাবু মোল্লা,সরকারী শ্রীনগর কলেজ শাখা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক মোঃ আরিফ চৌধুরী, সাবেক সহ সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, ছাত্রদল নেতা শাহাদাৎ হোসেন জেমস, সৈকত, নয়ন,ফেরদৌস,জাবির , লিংকন প্রমূখ।

Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*